1. admin@dainikcoxsbazardiganto.com : Cox Bazar Dainik :
  2. newsiqbalcox@gmail.com : Md Iqbal : Md Iqbal
কক্সবাজারে পাহাড় ধসে পাঁচ রোহিঙ্গাসহ নিহত ৭ - Cox's Bazar Diganto
September 24, 2021, 10:18 pm

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
১,৫৪৯,৫৫৩
সুস্থ
১,৫০৯,২০২
মৃত্যু
২৭,৩৬৮
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
১,২৩৩
সুস্থ
১,৪১৩
মৃত্যু
৩১
স্পন্সর: একতা হোস্ট

কক্সবাজারে পাহাড় ধসে পাঁচ রোহিঙ্গাসহ নিহত ৭

  • Update Time : Tuesday, July 27, 2021
  • 48 Time View

নিজস্ব প্রতিবেদক
কক্সবাজারের উখিয়া, টেকনাফ ও মহেশখালির পৃথক পৃথক স্থানে পাহাড় ধসে ৫ রোহিঙ্গাসহ ৭ জনের মৃত্যু হয়েছে। এছাড়া আহত হয়েছেন বেশ কয়েকজন।
মঙ্গলবার সকাল ১০টার দিকে উখিয়ার কুতুপালং ইউনিয়নের পানবাজারের এফডিএমএন ক্যাম্প-১০ এর পাহাড় ধসে দুই পরিবারের ৩ শিশুসহ ৫ জন মারা যায়।

নিহতরা হলেন, এফডিএমএন ক্যাম্প-১০ ব্লক- জি/৩৮ এর ইউসুফের স্ত্রী দিল বাহার (২৫), তার আড়াই বছরের ছেলে আবদুর রহমান ও এবং এক বছরের মেয়ে আয়েশা সিদ্দিকা, এফডিএমএন ক্যাম্প-১০ ব্লক- জি/৩৭ এর শাহা আলমের স্ত্রী দিল বাহার (৪২) ও তার ছেলে শফিউল আলম (৯)।

এছাড়া আহতরা হলেন, শাহালমের মেয়ে নুর ফাতেমা (১৪) ও জানে আলম (৮)। আর্মড পুলিশ ব্যাটালিয়ান-৮ এর অধিনায়ক শিহাব খান এসব তথ্য নিশ্চিত করেছেন।

উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন আহমদ বলেন, উখিয়ায় পাহাড় ধসে তিন শিশু ও দুই নারী নিহত হয়েছেন। এরা দুটি পরিবারের সদস্য। এঝাড়া পাহাড় ধসে ক্যাম্পের আরো কিছু ঘরবাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। সকলকে উদ্ধার করে নিরাপদ স্থানে নিয়ে যাওয়া হয়েছে।

এদিকে টেকনাফ উপজেলার হোয়াইক্যংয়ের মনিরঘনায় টানা বৃষ্টির কারণে পাহাড় ধসে রকিম আলী (৫৫) নামক একজনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার বেলা ১১টায় বাড়ির উঠোনে বসে গল্প করার সময় পাহাড় ধসে তার মৃত্যু হয়। তিনি একই এলাকার মৃত আলী আহামদের ছেলে।

হোয়াইক্য পুলিশ ফাড়ির এসআই মাহামুদুল হাসান খান বলেন, নিহতের মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

অন্যদিকে পাহাড় ধসে মহেশখালিতে মোরশেদা বেগম (১৭) নামের এক যুবতীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার ভোররাতে উপজেলার ছোট মহেশখালির ইউনিয়নের উত্তর সিপাহিপাড়ায় এ ঘটনা ঘটে। তিনি একই গ্রামের আনছারুল করিমের মেয়ে।

মহেশখালি থানার ওসি আবদুল হাই বলেন, টানা বৃষ্টির কারণে রাতে পাহাড় ধসে ওই বাড়ির সীমানা দেয়াল ভেঙে মেয়েটি চাপা পড়ে। এতে তার মৃত্যু হয়। মৃতদেহ উদ্ধার করে দাফন করা হয়েছে।

দিগন্ত/নেছার।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

More News Of This Category
  • এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া  অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Theme Customized By Coxmultimedia