1. admin@dainikcoxsbazardiganto.com : Cox Bazar Dainik :
  2. newsiqbalcox@gmail.com : Md Iqbal : Md Iqbal
বঙ্গবন্ধু বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টে বালিকায় মহেশখালী ও বালক চকরিয়া চ্যাম্পিয়ন - Cox's Bazar Diganto
June 16, 2021, 12:33 pm

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৮৩৩,২৯১
সুস্থ
৭৭১,০৭৩
মৃত্যু
১৩,২২২
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট

বঙ্গবন্ধু বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টে বালিকায় মহেশখালী ও বালক চকরিয়া চ্যাম্পিয়ন

  • Update Time : Sunday, June 6, 2021
  • 41 Time View

নিজস্ব প্রতিবেদক

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা অনূর্ধ-১৭ ফুটবল টুর্নামেন্টের জেলা পর্যায়ে খেলায় মহিলা বিভাগে কক্সবাজার সদর উপজেলাকে ট্রাইবেকারে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে মহেশখালী উপজেলার নারী ফুটবলাররা। একই মাঠে বালক বিভাগে কক্সবাজার পৌরসভাকে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে চকরিয়া উপজেলা। আজ ৬ জনু বিকাল আড়াইটাই কক্সবাজার বাহারছড়া গোল চত্ত্বর মাঠে অনুষ্টিত ফাইনাল খেলায় প্রথমে মাঠে নামে কক্সবাজার সদর উপজেলা এবং মহেশখালী উপজেলা এতে নির্ধারিত সময়ে কোন দল গোল করতে না পারায় খেলা গড়ায় ট্রাইবেকারে এতে ৪-৩ গোলে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে মহেশখালীর নারী ফুটবলাররা।
একই মেচে বিকাল ৪ টায় অনুষ্টিত হয় বালক বিভাগের ফাইনাল খেলা এতে মুখোমুখি হয় চকরিয়া উপজেলা বনাম কক্সবাজার পৌরসভা ফুটবল দল। খেলা শুরু হওয়ার মাত্র ২ মিনিটের মাথায় লম্বা সট থেকে পাওয়া বলে গোল করে চকরিয়া এগিয়ে যায়। এর পরে গোল শোধ করার শত চেস্টা করেও শেষ রক্ষা হয়নি তাই রানার আপের ট্রফি নিয়ে শান্ত থাকতে হয় কক্সবাজার পৌরসভাকে। পরে বিজয়ীদের মাঝে পুরুস্কার বিতরণ করেন সরকারের উপ সচিব কক্সবাজার জেলা প্রশাসক কার্যালয়ের স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক শ্রাবস্তি রায়, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় ধর্ম বিষয়ক সম্পাদক এড,সিরাজুল মোস্তফা, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জাহিদ ইকবাল, চকরিয়া উপজেলা চেয়ারম্যান ও কক্সবাজার ফুটবল এসোসিয়েশনের সভাপতি ফজলুল করিম সাঈদী, কক্সবাজার সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সুরাইয়া আক্তার সুইটি, মহেশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুর রহমান, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পদক জসিম উদ্দিন, সদস্য হারুন অর রশিদ, প্রভাষক জসিম উদ্দিন, মহেশখালী উপজেলা প্রেস ক্লাবের সদস্য সচিব আ.ন.ম.হাসান প্রমুখ।

বিজয়দের সাথে ট্রপি হাতে মহেশখালী উপজেলা প্রেস ক্লাবের সদস্য সচিব, মহেশখালী উপজেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ আ.ন.ম.হাসান ।
দিগন্ত/নেছার

Please Share This Post in Your Social Media

Leave a Reply

More News Of This Category
  • এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া  অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Theme Customized By Coxmultimedia
%d bloggers like this: