1. admin@dainikcoxsbazardiganto.com : Cox Bazar Dainik :
  2. newsiqbalcox@gmail.com : Md Iqbal : Md Iqbal
November 30, 2020, 2:38 pm
শিরোনাম :
উন্নত রাষ্ট্র গঠনে পরিবেশ রক্ষার বিকল্প নেই-জেলা প্রশাসক যাত্রীবেশে উঠে চকরিয়ায় মহাসড়কে বাসে দুর্ধর্ষ ডাকাতি টেকনাফে ডিএনসির অভিযানে সাড়ে ৫৭ হাজার ইয়াবাসহ আটক-২ স্বপ্নবুনন’র “পরিস্কার-পরিচ্ছন্নতা ও জনসচেতনতামূলক কর্মসূচী ২০২০ মহেশখালীতে আফরোজা হত্যাকারী বাপ্পীর দৃষ্টান্তমূলক শাস্তি দাবি সহোদর এহসানের ২২ অক্টোবর জাতীয় নিরাপদ সড়ক দিবস কুতুবদিয়ায় কৈয়ারবিল ইউনিয়ন পরিবার কল্যাণ পরিদর্শীকা রেবেকার বিরুদ্ধে অনিয়মের অভিযোগ শাপলাপুর কৃষকলীগের নব কমিটি ঘোষণা বাহাদুর হক সাহেব এর সাথে ইসলামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সৌজন্য সাক্ষাৎ কক্সবাজার নাজিরারটেক শ্রমজীবি কল্যাণ বহুমুখী সমবায় সমিতির নার্বাচন সম্পন্ন,

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৪৬৪,৯৩২
সুস্থ
৩৮০,৭১১
মৃত্যু
৬,৬৪৪

সর্বশেষ

আক্রান্ত
২,৫২৫
সুস্থ
২,৫৩৯
মৃত্যু
৩৫
সূত্র: আইইডিসিআর

মহেশখালীতে আফরোজা হত্যাকারী বাপ্পীর দৃষ্টান্তমূলক শাস্তি দাবি সহোদর এহসানের

  • Update Time : Saturday, October 24, 2020
  • 58 Time View

 

 

নিজস্ব প্রতিবদকঃ
মহশখালী কালামারছড়ায় গৃহবধূ আফরোজা হত্যাকারী রাকিবুল হাসান বাপ্পির দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছন তার আপন সহোদর মো. মাসুদ হাসান এহসান। শুক্রবার (২৩ অক্টাবর) বিকাল শহরের অভিজাত এক হোটলের হলরুমে আয়াজিত সংবাদ সম্মেলনে তিনি এই দাবি জানান। ঘাতক বাপ্পির আপন সহাদর মা. মাসুদ হাসান এহসান সাংবাদিকদের বলেন, বাপ্পি আমার ভাই হলেও সে একজন খুনী। তার পরিচয় সে একজন অপরাধী। তাই অপরাধীর সাথে কোন আপোষ নাই। আমিসহ আমার পরিবার আফরোজা হত্যার ন্যায় বিচার চাই। এই নৃশংস ঘটনার মূল ঘাতক বাপ্পীকে গ্রেপ্তারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তি দেয়া হোক। ঘাতক বাপ্পীর আপন সহোদর মা. মাসুদ হাসান এহসান আফরোজার পরিবারের প্রতি অনুরোধ জানান, কারও কথায় প্রলুব্ধ না হয়ে খুনী বাপ্পী ও তার সহযাগী ২য় স্ত্রী কঙ্কাসহ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে ন্যায় বিচারের দাবিতে অটল থাকা। অন্যের প্ররোচনায় যেন এই মামলায় নিরাপরাধ ও নিরহ মানুষকে হয়রানি করা না হয়। কারও প্রলোভনে মামলার মূল লক্ষ্য থেকে সরে গেলে ন্যায় বিচার নিশ্চিত হওয়া নিয়ে শঙ্কা রয়েছে। কেউ যেন মামলা নিয়ে বাণিজ্য করতে না পারে সেদিকে খেয়াল রাখতে হবে।
ঘাতক বাপ্পীর সহোদর মা. মাসুদ হাসান এহসান আরও বলেন, আমার পিতা হাসান বশির এলাকার একজন সম্মানিত ব্যক্তি। আমাদের দুই মায়ের ৫ জন সন্তান। তারমধ্যে আমি বাপ্পী ও আসিফ এক মায়ের। আমরা সবাই আলাদাভাবে নিজেদের সংসার নিয়ে ব্যস্ত রয়েছি। তারমধ্যে বাপ্পী ভবঘুরে। সে আমাদের পিতা-মাতার অবাধ্য। অনেকবার সে আমার বাবা-মাকে নাজেহাল ও নির্যাতন করেছে। তার ৩টি স্ত্রী। তারমধ্যে ২য় স্ত্রী প্ররোচনায় সে আফরোজাকে সময়ে অসময়ে নির্যাতন করতো। আমাদের কারও কথায় সে কর্ণপাত করতো না। বিভিন্ন প্রতিষ্টান থেকে সে একাধিকবার চাকুরিচ্যুত হয়েছে। তার বিরুদ্ধে অভিযোগসহ রয়েছে ৫টি মামলা। গত ১২ অক্টোবর বাপ্পী তার মেয়ে জারাকে আমার মায়ের কাছে পাঠায়। তখন আমার মা তার কাছ থেকে আফরোজার খোঁজ নিলে সে জানায় পালিয়ে গেছে। এতে আমার মা বিষয়টি তাৎক্ষণিক আফরোজার বাবাকে অবহিত করে। তারা থানায় গিয়ে আফরোজা নিখোঁজের বিষয়ে অভিযোগ করেন। ওইদিন রাত ১০টায় বাপ্পি আবারও কল দিয়ে আফরোজা তার সাথে রয়েছে বলে আমার মাকে জানান। এসময় সে খুব স্বাভাবিক ছিল। তারপর আমার পিতা তার ২য় স্ত্রী কঙ্কাকে কল দিলে সে জানায় বাপ্পী ঢাকায় আসার কথা ছিল মেয়েকে নিয়ে। তারপর থেকে বাপ্পী ও কঙ্কার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। পরদিন গত ১৩ অক্টোবর আমার মা বাপ্পীর মেয়েকে নিয়ে থানায় যায়। পুলিশ বাপ্পীর বাড়িতে তল্লাশীকালে আমার পরিবার আন্তরিকভাবে সহযোগিতা করে। আফরোজার সাথে কি হয়েছে সে বিষয় জারাকে বুঝিয়ে আসল ঘটনা আমরাই বের করি। এই ঘটনায় আমার ছাট ভাই আসিফের কোন রকম সংশ্লিষ্টতা নাই। তাকে অহেতুক মামলার আসামী করা হয়ছ।
আফরোজা নিখোঁজ হওয়ার পর তাকে খুঁজে পেতে পুলিশকে সবরকম সহযোগিতা করি আমরা। আমরা এমন ঘটনা কারো সাথে ঘটুক তা চাই না। অবিলম্বে তদন্তসাপেক্ষে এই জঘন্য হত্যাকান্ডের মূল কারিগর বাপ্পী ও তার স্ত্রীসহ জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই আমরা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

More News Of This Category
  • এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া  অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Theme Customized By Coxmultimedia
%d bloggers like this: