1. admin@dainikcoxsbazardiganto.com : Cox Bazar Dainik :
  2. newsiqbalcox@gmail.com : Md Iqbal : Md Iqbal
October 31, 2020, 10:06 pm
শিরোনাম :
মহেশখালীতে আফরোজা হত্যাকারী বাপ্পীর দৃষ্টান্তমূলক শাস্তি দাবি সহোদর এহসানের ২২ অক্টোবর জাতীয় নিরাপদ সড়ক দিবস কুতুবদিয়ায় কৈয়ারবিল ইউনিয়ন পরিবার কল্যাণ পরিদর্শীকা রেবেকার বিরুদ্ধে অনিয়মের অভিযোগ শাপলাপুর কৃষকলীগের নব কমিটি ঘোষণা বাহাদুর হক সাহেব এর সাথে ইসলামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সৌজন্য সাক্ষাৎ কক্সবাজার নাজিরারটেক শ্রমজীবি কল্যাণ বহুমুখী সমবায় সমিতির নার্বাচন সম্পন্ন, চকরিয়ার বদরখালীতে কৃষকলীগ নেতার উপর নজরুল বাহিনীর বর্বর হামলা রামুতে শাশুড় বাড়িতে জামাইকে পিটিয়ে হত্যার অভিযোগ রাক্ষুস‌ে সাংবাদিক‌দের তা‌লিকা হ‌চ্ছে: কক্সবাজারে ‌বিএমএসএফ নেতৃবৃন্দ চকরিয়া প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনী কমিটি গঠিত

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৪০৭,৬৮৪
সুস্থ
৩২৪,১৪৫
মৃত্যু
৫,৯২৩

সর্বশেষ

আক্রান্ত
১,৩২০
সুস্থ
১,৪৪২
মৃত্যু
১৮
সূত্র: আইইডিসিআর

বিদায়ে স্নেহভরা স্মৃতিগুলো বারবার কাঁদাবে

  • Update Time : Thursday, September 3, 2020
  • 143 Time View

 

সংবাদদাতা::

মোস্তাক আহমেদ। বয়স ৪৩। চট্টগ্রামের পাহাড়তলিতে জম্মস্থান। একজন বেসরকারি চাকরীজিবী হিসেবে নিজেকে প্রতিষ্ঠা করেন। শুধু নিজেকে নয় কক্সবাজার জেলার শত শত বেকারের কর্মসংস্থানে ভুমিকা ছিল তার। উখিয়ার কর্মসংস্থান ত্যাগ করে পাড়ি দিচ্ছে নতুন কর্মস্থলে। তাঁর বিদায় বেলায় আপন করে নেয়া মানুষগুলোর স্নেহভরা স্মৃতিগুলোতে বারবার নাড়া দিবে।

গ্রামে ও কর্মস্থলে বেকারত্ব দূরীকরণ করে তরুণ উদ্যোক্তা সৃষ্টিতে তাঁর গুরুত্বপুর্ণ ভুমিকা ছিল । ইসলামিক রিলিফে থাকাকালিন সময়ে বাল্যবিবাহ বন্ধে অগ্রনী ভূমিকা পালন করেন। জিরু হাংগার নিশ্চিত করেন। অনেক বেকারদের চাকরীর সুযোগও করে দেন বিশেষ করে কক্সবাজার জেলার যোগ্যদের । স্কুল ফিডিং এ প্রতিটি ছাত্র-ছাত্রী যারা বিস্কিট পায় তার জন্য মনিটরিং সেল সৃষ্টি করেন। ইতিমধ্যে মেনটরিং সেল করে মহেশখালী উপজেলায় সুনাম অর্জন করেন। রোহিঙ্গা ইস্যুতে কাজ করে সঠিক বেনিফিশিয়ারি হাতে খাদ্য পৌছানো নিশ্চিতকরণ।ডিস্ট্রিবিউশন পয়েন্টে ট্যালি আবিস্কারক। প্রোপার ডাটা সংরক্ষণ। উখিয়ার জনবলের কাজের সুযোগ সৃষ্টিতে অগ্রণী ভুমিকা ছিল তাঁর।

মানুষের ধারে ধারে সেবা নিশ্চিত করে সংস্থা কর্তৃক পুরস্কারও পেয়েছিলেন। ২০০০ সালে জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ও সালে সাউদার্ন ইউনিভার্সিটি থেকে স্নাতকোত্তর শেষ করেন।

কর্মজীবনে ইপসাতে ফিল্ড অফিসার হিসেবে কর্মরত ছিলেন দুই বছর। পিসি ডিইএমইউ- হিসেবে দুই বছর। ইসলামিক রিলিফ ওয়ার্ল্ড ওয়াইডে ডিআরআরপি ছিলে এক বছর। পিআরআরপি ফাইটিং ফর হাংগার হিসেবেও কাজ করেন। নওজোয়ানে এডমিন ম্যানেজার এমনকি এডাব্লিওএসি, শীপ ব্রেকিং প্লাটফর্মেও কাজ করেন।

কর্ম স্থলের বিদায় স্মৃতি স্মরণ করে তাঁর অধীনে কাজ করা মোহাম্মদ রবিউল্লাহ রবি বলেন, উখিয়া থেকে প্রিয় মানুষটি প্রয়োজনের তাগিদে অন্য গন্তব্যে চলে যাচ্ছেন। নেতৃত্বগুণে আপনাকে কাছ থেকে যারা দেখেছে মনভরে স্মরণ করবে। উখিয়ার মানুষের নানা কাজে আপনি গুরুত্বপূর্ণ সম্পদ ছিলেন,থাকবেন। উখিয়ার মানুষ আপনাকে স্মরণ করবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

More News Of This Category
  • এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া  অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Theme Customized By Coxmultimedia
%d bloggers like this: