1. admin@dainikcoxsbazardiganto.com : Cox Bazar Dainik :
  2. newsiqbalcox@gmail.com : Md Iqbal : Md Iqbal
October 31, 2020, 9:29 pm
শিরোনাম :
মহেশখালীতে আফরোজা হত্যাকারী বাপ্পীর দৃষ্টান্তমূলক শাস্তি দাবি সহোদর এহসানের ২২ অক্টোবর জাতীয় নিরাপদ সড়ক দিবস কুতুবদিয়ায় কৈয়ারবিল ইউনিয়ন পরিবার কল্যাণ পরিদর্শীকা রেবেকার বিরুদ্ধে অনিয়মের অভিযোগ শাপলাপুর কৃষকলীগের নব কমিটি ঘোষণা বাহাদুর হক সাহেব এর সাথে ইসলামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সৌজন্য সাক্ষাৎ কক্সবাজার নাজিরারটেক শ্রমজীবি কল্যাণ বহুমুখী সমবায় সমিতির নার্বাচন সম্পন্ন, চকরিয়ার বদরখালীতে কৃষকলীগ নেতার উপর নজরুল বাহিনীর বর্বর হামলা রামুতে শাশুড় বাড়িতে জামাইকে পিটিয়ে হত্যার অভিযোগ রাক্ষুস‌ে সাংবাদিক‌দের তা‌লিকা হ‌চ্ছে: কক্সবাজারে ‌বিএমএসএফ নেতৃবৃন্দ চকরিয়া প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনী কমিটি গঠিত

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৪০৭,৬৮৪
সুস্থ
৩২৪,১৪৫
মৃত্যু
৫,৯২৩

সর্বশেষ

আক্রান্ত
১,৩২০
সুস্থ
১,৪৪২
মৃত্যু
১৮
সূত্র: আইইডিসিআর

উখিয়ায় টিন ও বালির বস্তা ফেলে ব্রিজের নিচে বাঁধ, বর্ষায় এলাকা প্লাবিত হওয়ার আশঙ্কা

  • Update Time : Tuesday, September 1, 2020
  • 78 Time View

 

সংবাদদাতা::

বর্ষার ভরা মৌসুমে উখিয়া উপজেলার রাজাপালং গ্রামে পানি চলাচলের সবচেয়ে বৃহত্তর এবং প্রধান ব্রিজে বালির বস্তা ফেলে মাছ ধরার নামে প্রতিবন্ধকতা সৃষ্টির অভিযোগ ওঠেছে।

বৃহত্তম রাজাপালং দক্ষিণ পুকুরিয়া এলাকা, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, রাজাপালং ফাজিল মাদ্রাসা, জামতলি এলাকা, জামতলি এলাকার পাহাড়ের পানি চলাচলের একমাত্র চ্যানেল হচ্ছে উখিয়া- টেকনাফ আরকান সড়কের মধ্যে অবস্থিত রাজাপালং জাদিমুড়ায় জনাব মাস্টার শেখ নাসির উদ্দিনের বাড়ির সামনের ব্রিজটি।

জানা গেছে, গত কয়েক মাস ধরে কে বা কারা মাছ ধরার নাম করে টিনের বেড়া এবং বালির বস্তা ফেলে পানির প্রতিবন্ধকতা সৃষ্টি করে রেখেছে। এর ফলে ব্রিজের উপরের অংশের এলাকার চাষাবাদের উপযুক্ত অনেক ফসলি জমি নষ্ট হয়ে যাচ্ছে। ভারী বর্ষণে পানি অতিরিক্তভাবে জমে গিয়ে রাস্তাঘাট এবং মানুষের বসত ভিটা নষ্ট করে ফেলছে।

স্থানীয় কিছু সচেতন মানুষ মনে করছেন, মাছ ধরার নামে কিছু নব্য দখলদার পানি চলাচলের স্বাভাবিক রাস্তা বন্ধ করে সেতুটিকে অকার্যকর করার চেষ্টা চালাচ্ছে। শুরুতেই যদি প্রশাসন এইসব প্রতিবন্ধকসৃষ্টিকারী লোকজনের কৃতকর্ম বন্ধ না করে তাহলে ভারী বর্ষায় সমগ্র এলাকা প্লাবিত হয়ে যাবে এবং নষ্ট হবে শত শত একর ফসলি জায়গা।

এমতাবস্থায়, এলাকার সাধারণ জনগণ স্থানীয় জনপ্রতিনিধিসহ প্রশাসনের সুদৃষ্টি কামনা করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

More News Of This Category
  • এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া  অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Theme Customized By Coxmultimedia
%d bloggers like this: