1. admin@dainikcoxsbazardiganto.com : Cox Bazar Dainik :
  2. newsiqbalcox@gmail.com : Md Iqbal : Md Iqbal
October 31, 2020, 9:22 pm
শিরোনাম :
মহেশখালীতে আফরোজা হত্যাকারী বাপ্পীর দৃষ্টান্তমূলক শাস্তি দাবি সহোদর এহসানের ২২ অক্টোবর জাতীয় নিরাপদ সড়ক দিবস কুতুবদিয়ায় কৈয়ারবিল ইউনিয়ন পরিবার কল্যাণ পরিদর্শীকা রেবেকার বিরুদ্ধে অনিয়মের অভিযোগ শাপলাপুর কৃষকলীগের নব কমিটি ঘোষণা বাহাদুর হক সাহেব এর সাথে ইসলামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সৌজন্য সাক্ষাৎ কক্সবাজার নাজিরারটেক শ্রমজীবি কল্যাণ বহুমুখী সমবায় সমিতির নার্বাচন সম্পন্ন, চকরিয়ার বদরখালীতে কৃষকলীগ নেতার উপর নজরুল বাহিনীর বর্বর হামলা রামুতে শাশুড় বাড়িতে জামাইকে পিটিয়ে হত্যার অভিযোগ রাক্ষুস‌ে সাংবাদিক‌দের তা‌লিকা হ‌চ্ছে: কক্সবাজারে ‌বিএমএসএফ নেতৃবৃন্দ চকরিয়া প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনী কমিটি গঠিত

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৪০৭,৬৮৪
সুস্থ
৩২৪,১৪৫
মৃত্যু
৫,৯২৩

সর্বশেষ

আক্রান্ত
১,৩২০
সুস্থ
১,৪৪২
মৃত্যু
১৮
সূত্র: আইইডিসিআর

সাবেক প্রধানমন্ত্রীর সাথে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষক শাহ আলমের সাক্ষাৎ

  • Update Time : Sunday, August 16, 2020
  • 59 Time View

নিজস্ব প্রতিবেদকঃ
মালয়েশিয়া কুয়ালালামপুরে “Solidarity day for kashmir” বিষয়ক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।
গত ৮ আগষ্ট (শনিবার) কুয়ালালামপুর হোটেল ইন্টারকন্টিনেন্টালে সেমিনার হয়।
উক্ত সেনিনারে প্রধান অতিথি ছিলেন আধুনিক  মালয়েশিয়ার রুপকার সাবেক প্রধানমন্ত্রী ডঃ মাহাথির মোহাম্মদ বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ও বর্তামনে মালয়েশিয়ার আন্তর্জাতিক ইসলামি বিশ্ববিদ্যালয়ের পিএইচডি গবেষক মোঃ শাহ আলম।

উক্ত সেমিনারের শেষে মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী ডঃ মাহাথির মোহাম্মদ এর সাথে সৌজন্য সাক্ষাৎ করেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষক মো: শাহ আলম।

মালয়েশিয়ার হোটেল কন্টিনেন্টালে সেমিনারে প্রধান অতিথি মাহাথির মোহাম্মদ বলেন, আমি সম্ভাব্য প্রতিক্রিয়া সম্পর্কে সচেতন থাকা সত্ত্বেও কথা বলছি। আমার মনে হচ্ছে, চুপ করে থাকা কোনও বিকল্প নয় যখন পরিস্থিতি অন্য দিকে ইঙ্গিত করছিল। যার ফলে একটি বড় এবং শক্তিশালী দেশ একটি ছোট দেশকে তার ইচ্ছা চাপিয়ে দিয়েছিল।

গত বছরের সেপ্টেম্বরে জাতিসংঘের সাধারণ অধিবেশনে আমার বিতর্কিত বক্তব্যের পর থেকে যা ঘটেছিল তা কেবল প্রমাণ করতে পেরেছিল যে আমি যা বলেছিলাম তা হালকা এবং কিছুটা সংযত ছিল।

আমি যা বলেছিলাম তার জন্য আমি কোন ক্ষমা চাইছি না যদিও আমি দুঃখিত যে এটি আমাদের পাম তেল রফতানিকে ভারতে প্রভাবিত করেছিল। আমি জানি না যে এই ধরনের অন্যায়ের বিরুদ্ধে কথা বলার জন্য উচ্চ মূল্য হয় কিনা।

এখন যেহেতু আমি আর প্রধানমন্ত্রী নই, আমি মনে করি যে এখন বাধা ছাড়াই কথা বলতে পারি এবং বর্জনও। এরকম হুমকি ছাড়াই কাশ্মীরের সমস্যা সমাধান করতে পারি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

More News Of This Category
  • এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া  অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Theme Customized By Coxmultimedia
%d bloggers like this: