1. admin@dainikcoxsbazardiganto.com : Cox Bazar Dainik :
  2. newsiqbalcox@gmail.com : Md Iqbal : Md Iqbal
September 25, 2020, 8:05 pm
শিরোনাম :
কক্সবাজার নাজিরারটেক শ্রমজীবি কল্যাণ বহুমুখী সমবায় সমিতির নার্বাচন সম্পন্ন, চকরিয়ার বদরখালীতে কৃষকলীগ নেতার উপর নজরুল বাহিনীর বর্বর হামলা রামুতে শাশুড় বাড়িতে জামাইকে পিটিয়ে হত্যার অভিযোগ রাক্ষুস‌ে সাংবাদিক‌দের তা‌লিকা হ‌চ্ছে: কক্সবাজারে ‌বিএমএসএফ নেতৃবৃন্দ চকরিয়া প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনী কমিটি গঠিত জয়েন্ট বিজনেস সেন্টার ২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উখিয়ায় ‘দুই টাকায় শিক্ষা’ ফাউন্ডেশনের উপদেষ্টা কমিটি গঠিত হেফাজত আমির আল্লামা শাহ শফী’র ইন্তেকাল কুতুবদিয়ায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান কুতুবদিয়ায় চেয়ারম্যানদের সাথে প্রেসক্লাব নেতৃবৃন্দের মতবিনিময়

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৩৫৬,৭৬৭
সুস্থ
২৬৭,০২৪
মৃত্যু
৫,০৯৩

সর্বশেষ

আক্রান্ত
১,৩৮৩
সুস্থ
১,৯৩২
মৃত্যু
২১
সূত্র: আইইডিসিআর

পেকুয়ার টইটংয়ে চলছে প্রকাশ্যে মদ ও জোয়ার আসর

  • Update Time : Friday, August 7, 2020
  • 263 Time View

পেকুয়া প্রতিনিধিঃ
পেকুয়ায় টইটং ইউনিয়নের ছনখোলার জুম এলাকায় চলছে প্রকাশ্যে মদ ও জোয়ার আসর। এলাকায় বাড়ছে অপরাধ। নানা অপকর্মে জড়িয়ে পড়ছে যুব সমাজ।
বিগত কয়েক বছর ধরে ওই ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ছন খোলার জুম এলাকার হাবিবুল্লাহর ছেলে আব্দু ছালাম মুদির দোকানের আড়ালে নিষিদ্ধ ঘোষিত ইয়াবা, মদ ও নানা ধরনের মাদক দ্রব্য বিকিকিনি করে আসছে বলে অভিযোগ তুলেছেন এলাকাবসী। স্থানীয়রা জানান, পাহাড়ী জনপথের একমাত্র জামে মসজিদের পাশে মুুদির দোকানের আড়ালে এসব অবৈধ ব্যবসা চালিয়ে যাচ্ছে। দোকানদারকে একাধিকবার নিষেধ করার পরও সে ইয়াবা, মদ ও জোয়ার আসর বসিয়েছে। আনোয়ার , বাবুল ও রোমান নামের কয়েকজনের ছত্রছাঁয়ায় এসব ব্যবসা নির্ভয়ে চালাচ্ছে।
এদিকে প্রতিনিয়ত সন্ধ্যা পর হলেই ওই দোকানে মাদক সেবনকারীরা ছুটে আসে মাদক দ্রব্য ক্রয় করতে। মাদক সেবনের পর রাত জেগে মেতে উঠে জোয়ার আসরে। সেবন কারীদের মধ্যে অনেকে শুরু করে মাতলামি। ছন খোলার জুমের জনয়াতায়তের একমাত্র চলাচলের রাস্তায় এসব মাতালদের হাতে পথচারীরা ছিনতাইয়ের শিকার হয়।
সম্প্রতি মাদক সেবনকারীদের হাতে স্থানীয় বাদশার স্ত্রী নুরুন্নাহার নির্যাতিত হয়েছে। বিষয়টি স্থানীয় ইউপি সদস্য আবু ওমরকে অবগত করা হয়েছিল। তবে মাদক ব্যবসায়ী ও সেবনকারীরা প্রভাবশালী হওয়ায় কেউ প্রতিবাদ করতে রাজি হয়নি।
মাদক বিক্রেতার বিরুদ্ধে প্রতিবাদ করতে গিয়ে স্থানীয় আবু তালেব মাঝি নামের এক ক্ষুদ্র ব্যবসায়ীকে এলাকা ছাড়ার হুমকী দিয়ে আসছে মাদক সেবনকারীরা। বিষয়ে আবু তালে এই প্রতিবেদককে বলেন, মাদ্রক বিক্রেতার মূল হোতা আব্দু ছালাম প্রশাসনকে বৃদ্ধাঙ্গুলী দেখিয়ে মাদক দ্রব্য বিকিকিনি করে যাচ্ছে। তাদের বিরোদ্ধে অবস্থান নেওয়ায় মোঃ রমিজ, মানিক ও ছরওয়ারকে মাদক দ্রব্য আইনে মিথ্যা মামলা দিয়ে ফাঁসানো হবে বলে হুমকী দিচ্ছে আব্দু ছালাম।
এদিকে স্থানীয়দের দাবী অবিলম্বে মাদক বিক্রেতা ও সেববনকারীদের আইনের আওতায় আনা না হলে উঠতি বয়সের ছাত্র ও যুব সমাজ পড়বে চরম ঝুঁকিতে।
পেকুয়া থানার ওসি কামরুল আজম বলেন, মাদক নির্মূলে পুলিশ কঠোর অবস্থানে। এ বিষয়ে কাউকে ছাড় দেওয়া হবেনা। অভিযোগ পেলেই ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

More News Of This Category
  • এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া  অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Theme Customized By Coxmultimedia
%d bloggers like this: