1. admin@dainikcoxsbazardiganto.com : Cox Bazar Dainik :
  2. newsiqbalcox@gmail.com : Md Iqbal : Md Iqbal
August 11, 2020, 10:40 am
শিরোনাম :
পেকুয়ার বর্ধিত সভায় বক্তারা, নেতাদের  বিরুদ্ধে মিথ্যা মামলা, হামলা আ’লীগ মেনে নেবে না কক্সবাজার শহরে জমি জবর দখল ও মাদকের টাকায় অবৈধ সম্পদের পাহাড় গড়েছে নান্নু পেকুয়ার আটটি প্রাথমিক বিদ্যালয়ে বেঞ্চ, চেয়ার ও টেবিল বিতরণ কুতুবদিয়ায় সার ডিলার হাশেমের ১০ লাখ টাকা ডাকাতি চকরিয়া বদরখালীতে জাতীয় মানবাধিকার পরিবেশ সোসাইটির অভিষেক সম্পন্ন চকরিয়ায় ছুরিকাঘাতে কলেজ ছাত্র গুরুতর আহত পেকুয়ার টইটংয়ে চলছে প্রকাশ্যে মদ ও জোয়ার আসর চকরিয়া বদরখালীতে মানবাধিকার কর্মী রাসেলের সহযোগিতায় রাস্তা সংস্কার মাদক নির্মূলে গণমাধ্যমকর্মীর কিছু ভাবনা ইয়াবা তদবিরে সাড়া না দেওয়ায় দৈনিক কক্সবাজার ৭১ পত্রিকা অফিসে হামলা ও ভাংচুর,

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
২৬৩,৪৫০
সুস্থ
১৫১,৯৬৯
মৃত্যু
৩,৪৭১

সর্বশেষ

আক্রান্ত
২,৯৯৬
সুস্থ
১,৫৩৫
মৃত্যু
৩৩
সূত্র: আইইডিসিআর

ঈদুল আজহা উপলক্ষে পেকুয়ায় প্রবাসী একতা সংঘের ত্রাণ বিতরণ

  • Update Time : Thursday, July 30, 2020
  • 17 Time View

পেকুয়া সংবাদদাতাঃ

কক্সবাজারের পেকুয়ায় ঈদুল আজহা ও মহামারী করোনা ভাইরাসের সংক্রমণ রোদ এড়াতে অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছে পেকুয়া উপজেলা প্রবাসী একতা সংঘ। বুধবার (২৯জুলাই) মগনামা ও উজানটিয়া ইউনিয়নের ৯০ টি দরিদ্র পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
এর আগে ও তারা মঙ্গলবার (২৮ জুলাই) পেকুয়া উপজেলার রাজাখালী ও বারবাকিয়া ইউনিয়নের ৯০ টি হত দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়।
এসময় প্রতিটি খাদ্য প্যাকেটে যথাক্রমে – ৫কেজি চাল, ২কেজি আলু, ২ কেজি পিঁয়াজ,২লিটার সয়াবিন তেল ও ১ কেজি করে মশুর ডাল বিতরণ করা হয়। পেকুয়া উপজেলার প্রতিটি ইউনিয়নে প্রবাসী একতা সংঘের ত্রাণ বিতরণ করা হবে বলে ও জানান তারা।

প্রবাসী একতা সংঘের প্রতিষ্ঠাতা সদস্য জাহেদুল ইসলাম বলেন, আমরা পেকুয়ার অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী পৌঁছে দিতে পেরে অত্যান্ত অানন্দিত।অামরা অবহেলিত পেকুয়া ও পেকুয়ার মানুষের জন্য কাজ করে যাবো। পেকুয়া উপজেলা প্রবাসী একতা সংঘ আগামীতে ও পেকুয়ার জন্য সার্বিক সহযোগিতা মূলক কাজে বিশেষ ভূমিকা রাখার চেষ্টা অব্যহত রাখবে ইনশাআল্লাহ ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

More News Of This Category
  • এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া  অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Theme Customized By Coxmultimedia
%d bloggers like this: