1. admin@dainikcoxsbazardiganto.com : Cox Bazar Dainik :
  2. newsiqbalcox@gmail.com : Md Iqbal : Md Iqbal
August 11, 2020, 10:57 am
শিরোনাম :
পেকুয়ার বর্ধিত সভায় বক্তারা, নেতাদের  বিরুদ্ধে মিথ্যা মামলা, হামলা আ’লীগ মেনে নেবে না কক্সবাজার শহরে জমি জবর দখল ও মাদকের টাকায় অবৈধ সম্পদের পাহাড় গড়েছে নান্নু পেকুয়ার আটটি প্রাথমিক বিদ্যালয়ে বেঞ্চ, চেয়ার ও টেবিল বিতরণ কুতুবদিয়ায় সার ডিলার হাশেমের ১০ লাখ টাকা ডাকাতি চকরিয়া বদরখালীতে জাতীয় মানবাধিকার পরিবেশ সোসাইটির অভিষেক সম্পন্ন চকরিয়ায় ছুরিকাঘাতে কলেজ ছাত্র গুরুতর আহত পেকুয়ার টইটংয়ে চলছে প্রকাশ্যে মদ ও জোয়ার আসর চকরিয়া বদরখালীতে মানবাধিকার কর্মী রাসেলের সহযোগিতায় রাস্তা সংস্কার মাদক নির্মূলে গণমাধ্যমকর্মীর কিছু ভাবনা ইয়াবা তদবিরে সাড়া না দেওয়ায় দৈনিক কক্সবাজার ৭১ পত্রিকা অফিসে হামলা ও ভাংচুর,

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
২৬৩,৪৫০
সুস্থ
১৫১,৯৬৯
মৃত্যু
৩,৪৭১

সর্বশেষ

আক্রান্ত
২,৯৯৬
সুস্থ
১,৫৩৫
মৃত্যু
৩৩
সূত্র: আইইডিসিআর

জোয়ারিয়ানালায় মিনিট্রাক চাপায় কলেজ শিক্ষকসহ ২ জনের মৃত্যু

  • Update Time : Wednesday, July 29, 2020
  • 34 Time View

 

নিউজ ডেস্কঃ

রামুর জোয়ারিয়ানালায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় কলেজ সহযোগী অধ্যাপকসহ ২ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরো এক স্কুল শিক্ষক। আজ বুধবার (২৯ জুলাই) ভোর ৬ টায় একটি মাছ বোঝাই মিনিট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে তাদের চাপা দেয়।

নিহতরা হলেন-জোয়ারিয়ানাল ঘোনারপাড়া এলাকার মৃত চাঁদ মিয়া সওদাগরের ছেলে কক্সবাজার সরকারি কলেজের পদার্থ বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক শফিউল আলম (৫৫) ও একই ইউনিয়নের সিকদার পাড়ার মৃত নূর আহাম্মদ সিকদারের ছেলে জোয়ারিয়ানালা বালিকা উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য মাহাবুব মোর্শেদ আমিন (৫৬)।

এ দূর্ঘটনায় জোয়ারিয়ানালা এইচএম সাঁচী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক বোরহান উদ্দিন (৫৫) গুরুতর আহত হয়েছেন। তাকে মুমূর্ষু অবস্থায় কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হতাহত ৩ জনই ফজরের নামাজ আদায় করে প্রতিদিনের মতো সড়কের পাশ দিয়ে হাটছিলেন।

জোয়ারিয়ানালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল শামসুদ্দিন আহমেদ প্রিন্স ২ জনের মৃত্যুর বিষযটি নিশ্চিত করেছেন। তিনি জানান, দূর্ঘটনার পরই গাড়িটি ঘটনাস্থলে রেখে সটকে পড়েন চালক।

রামু থানার উপপরিদর্শক মো. কামাল খবর পেয়ে দূর্ঘটনারস্থলে যান। তিনি জানান-এতে ঘটনাস্থলে এবং হাসপাতালে নেয়ার পর ২ জনের মৃত্যু হয়েছে। আহত ১ জনকে চিকিৎসা সেবা দেয়া হচ্ছে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনী ব্যবস্থা নেয়া হবে।

সড়ক দূর্ঘটনায় শিক্ষাঙ্গনের ৩ আলোকিত ব্যক্তির হতাহতের ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

More News Of This Category
  • এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া  অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Theme Customized By Coxmultimedia
%d bloggers like this: