1. admin@dainikcoxsbazardiganto.com : Cox Bazar Dainik :
  2. newsiqbalcox@gmail.com : Md Iqbal : Md Iqbal
August 11, 2020, 10:52 am
শিরোনাম :
পেকুয়ার বর্ধিত সভায় বক্তারা, নেতাদের  বিরুদ্ধে মিথ্যা মামলা, হামলা আ’লীগ মেনে নেবে না কক্সবাজার শহরে জমি জবর দখল ও মাদকের টাকায় অবৈধ সম্পদের পাহাড় গড়েছে নান্নু পেকুয়ার আটটি প্রাথমিক বিদ্যালয়ে বেঞ্চ, চেয়ার ও টেবিল বিতরণ কুতুবদিয়ায় সার ডিলার হাশেমের ১০ লাখ টাকা ডাকাতি চকরিয়া বদরখালীতে জাতীয় মানবাধিকার পরিবেশ সোসাইটির অভিষেক সম্পন্ন চকরিয়ায় ছুরিকাঘাতে কলেজ ছাত্র গুরুতর আহত পেকুয়ার টইটংয়ে চলছে প্রকাশ্যে মদ ও জোয়ার আসর চকরিয়া বদরখালীতে মানবাধিকার কর্মী রাসেলের সহযোগিতায় রাস্তা সংস্কার মাদক নির্মূলে গণমাধ্যমকর্মীর কিছু ভাবনা ইয়াবা তদবিরে সাড়া না দেওয়ায় দৈনিক কক্সবাজার ৭১ পত্রিকা অফিসে হামলা ও ভাংচুর,

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
২৬৩,৪৫০
সুস্থ
১৫১,৯৬৯
মৃত্যু
৩,৪৭১

সর্বশেষ

আক্রান্ত
২,৯৯৬
সুস্থ
১,৫৩৫
মৃত্যু
৩৩
সূত্র: আইইডিসিআর

রাজনৈতিক ভাবে মোকাবেলা করতে না পেরে অপপ্রচার চালানো হচ্ছে- ইসমত আরা ইসমু

  • Update Time : Thursday, February 27, 2020
  • 153 Time View

রাজনৈতিক ভাবে মোকাবেলা করতে না পেরে অপপ্রচার চালানো হচ্ছে- ইসমত আরা ইসমু

 
নিজস্ব প্রতিবেদকঃ
ইসমত আরা বেগম ইসমু। পেশায় ইঞ্জিনিয়ার। পৈতৃক বাড়ি মহেশখালী উপজেলার ধলঘাটা ইউনিয়নে। বাবা নুরুল হক একজন মুক্তিযোদ্ধা। তিনি আওয়ামীলীগের সক্রিয় রাজনীতিবিদ। বাবার হাত ধরেই শিক্ষা জীবন থেকে রাজনীতিতে সক্রিয় হন ইসমত আরা ইসমু। বর্তমানে কর্মসূত্রে স্বামী স্ত্রী দু’জনই ঢাকায় বসবাস করেন। সেখানেই কেন্দ্রীয় আওয়ামিলীগ রাজনীতির সাথে যুক্ত আছেন। দলের বিভিন্ন কর্মসূচীতে তার অংশগ্রহণ ও স্বচ্ছ অবস্থান রয়েছে।
৭১ সালের মহান মুক্তিযুদ্ধে তার বাবা বীর মুক্তিযোদ্ধা নুরুল হকের ভূমিকা ছিল অপরিসীম। তাকে হত্যা করার জন্য তৎকালীন স্বাধীনতা বিরোধী শক্তি নানান ভাবে চেষ্টা করেছিল। পরে তৎকালীন সময়ে তাকে বিভিন্ন মিথ্যা মামলায় জড়ানো হয়। সেই যুদ্ধ পরবর্তী সময় থেকে মুক্তিযোদ্ধা নুরুল হকের পুরো পরিবার আওয়ামীলীগের রাজনীতি করে আসছে।
ইসমত আরা ইসমু গত সংসদ নির্বাচনে কক্সবাজার-২ (মহেশখালী-কুতুবদিয়া) আসনে মনোনয়নের তালিকায় অন্যতম ছিল। তার সাথে আরো কয়েকজন স্থানীয় নেতাও ছিল এই তালিকায়। এই নেতাদের কেউ ইসমত আরা ইসমুকে রাজনৈতিক প্রতিপক্ষ মনে করে কোনঠাসা করতে চাচ্ছে। তাই তার বিরুদ্ধে শুরু করেছে নানান ধরণের মিথ্যে, ভিত্তিহীন, বানোয়াট অপপ্রচার চালাচ্ছে।
সাম্প্রতিক সময়ের বহুল আলোচিত “পাপিয়া” কে আটকের ঘটনায় ইসমুত আরা ইসমুকে জড়ানোর পায়তারা করা হচ্ছে৷ এই ঘটনায় ইসমত আরা ইসমুর সংশ্লিষ্টতা আছে বলে কয়েকটি ভুয়া অনলাইন পোর্টালে নিউজ ছাপানো হয়। সংবাদে উপস্থাপিত তথ্যে কোন প্রকার সত্যতা ছিলনা। আর সুনির্দিষ্ট তথ্যবহুল নিউজও নয় সেটি। সম্পূর্ণ উদ্দেশ্য প্রনোদিত ভাবে মান ক্ষুন্ন করতে নিউজটি করিয়েছে তার প্রতিপক্ষ। অথচ এই ঘটনার ব্যাপারে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তদন্ত করছে। তদন্তে সরাসরি কারো নাম এখনো প্রকাশ পায়নি। আর পাপিয়াকে রিমান্ডে জিজ্ঞাসাবাদ চলছে।
ইসমত আরা ইসমুর সাথে প্রতিবেদকের আলাপচারিতায় এসব তথ্য উঠে আসে। এসময় তিনি আরো বলেন, তার পরিবারের কোন সদস্য দলীয় শৃঙ্খলাবিরোধী কাজে জড়িত নয়। তারা জাতীর জনক বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে রাজনীতিতে নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। তিনি অপপ্রচারকারীদের শাস্তি দাবী করে ক্ষোভ প্রকাশ করেন ও কাউকে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ জানান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

More News Of This Category
  • এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া  অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Theme Customized By Coxmultimedia
%d bloggers like this: